আমার ছেলে শানানুজ্জামান অংকন

আমার পুত্র শেখ শানানুজ্জামান অংকন

শানানুজ্জামান অর্থ অদৃষ্টে পরিতৃপ্ত আর অংকন মানে ওর জন্মের আগে ওর একটা কল্পিত ছবি আমাদের মনের মধ্যে আঁকা ছিল তাই ওর ডাকনাম অংকন। অংকন আমাদের প্রথম সন্তান তাই সে আমাদের খুব প্রিয়। ছোটবেলা থেকেই সে ভীষণ মেধাবী;তবে খুব কম পড়ালেখা করে সে এ পর্যন্ত এসেছে। ২০০৯ সালে অংকন যশোর জেলা স্কুল থেকে এসএসসি(বিজ্ঞান) পাশ করে এরপর ২০১১ সালে যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল এণ্ড কলেজ থেকে এইচএসসি(বিজ্ঞান) পাশ করে ঢাকা ধাণমণ্ডিস্থ University of Liberal Arts Bangladesh (ULAB) থেকে Media Studies & Journalism (MSJ) বিষয়ে গত বছর গ্রাজুয়েশন করে বর্তমানে একটা এ্যাড ফার্মের সাথে কাজ করছে। বরাবরই মত সে খুব স্বাধীনচেতা, ফলে সে তার মত করেই চলার চেষ্টা করে।আমরা তার স্বাধীনতায় কোন ধরনের হস্তক্ষেপ করিনি।

ফটোগ্রাফি ,ভিডিও এডিটিং এ আমার ছেলের বেশ দক্ষতা আছে। বাংলা ভাষা এবং ইংরেজি ভাষাতেও রয়েছে তার ভাল দখল। লেখালেখিতে সে বেশ ভাল। সবচে বড় কথা ওর মধ্যে সৃজীনশীলতা আছে বেশ। ভাল কোন পাটফর্ম পেলে আমার ছেলেও বেশ ভাল কিছু করতে পারবে বলে আমার বিশ্বাস।

অংকন নিজে একটা চমৎকার বায়োডাটা তৈরি করেছে সেটা এখানে সেঁটে দিলাম।এখানে বলে রাথি সে নিজেও তার নিজের একটা ওয়েবসাইট ডিজাইনের কাজ করছে। ডোমেন রেজিস্ট্রেশন করে ফেলেছে। সবাই আমার ছেলের জন্যে দোয়া করবেন।