জরুরী বিজ্ঞপ্তি

  • ১০.০২.২০১৮: প্রিয় সুজন বন্ধু, এ বছর (২০১৮ খ্রি.) একুশের বইমেলায় একযোগে আমার তিনটে বই প্রকাশ করেছে ’প্রান্ত প্রকাশন’ সংস্থা, ৩৬ বাংলা বাজার, ঢাকা। এই তিনটি বই হলো: (১) মনের আয়নায় মনকে দেখুন; (২) আত্মশুদ্ধি করুন, আত্মবিশ্বাস বাড়ান ও (৩)আধুনিক কৃষিবার্তা ও কৃষিপ্রযুক্তি।বই মেলার ৩৪০-৩৪১ নং স্টলে বইগুলো এখন পাওয়া যাচ্ছে। 
  • ———————————————————————————-
  • ০৭.১০.২০১৭ খ্রি.: তথ্য অন্বেষণ ও তথ্য পড়ার সুবিধার্থে  জরুরী বিজ্ঞপ্তি:
  • প্রিয় সুজন বন্ধু, আপনাদের সদয় জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, নেভিগেশনের সুবিধার্থে এবং তথ্য অন্বেষণের নিরিখে একটু ভিন্ন আঙ্গিকে এখানে আপলোডকৃত তথ্যমালাকে বিন্যস্থ করা হচ্ছে। বড় ধরনের প্রতিবেদন সমূহ ওয়ার্ড ফাইলে দেয়া আছে, সুতরাং সেটা ডাউনলোড করে আপনারা যে কোনভাবে ব্যবহার করতে পারবেন; তবে আপনার মোবাইল ফোনে ওয়ার্ড ফাইল ডাউনলোড না করলে সেটা পড়তে পারবেন না।যদি আপনার মোবাইল ফোনে ওয়ার্ড ফাইল পড়তে পারার অপশন ওকে না থাকে তাহলে সেটাকে কাস্টমাইজ করে নিন।ওয়ার্ড ফাইল ডাউনলোডের পরে যেখানে ওয়ার্ড ফাইলটি ডাউনলোড হবে সেখানে যেয়ে সেটা ওপেন করে পড়তে হবে। কম্পিউটারে ব্যবহারের ক্ষেত্রে এই সমস্যা হবে না। এরপরেও কোন সমস্যা হলে যারা এ ব্যাপারে অভিজ্ঞ কারুর সাথে যোগাযোগ করে তাদের পরামর্শ নিন অথবা আমাকে ইমেইল করুন: akhtar62bd@gmail.com নম্বরে।
  • ————————————————————————–
  • ০৭.১০.২০১৭ খ্রি.: সুপ্রিয় সুজন বন্ধুগণ!,
    অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমার ওয়েবসাইটে খোলার অল্প সময়ের মধ্যে আপনাদের অভাবনীয় সাড়া পেয়ে আমি অভিভূত। আমি আশা করছি খুব দ্রুত আমরা আপনাদের জন্যে অনেক তথ্য এখানে আপলোড করতে পারবো। আপনার প্রতিনিয়ত আমার এই সাইটে চোখ রাখুন; প্রত্যহ আপনাকে নতুন কিছুর পরশ দেয়ার অভিপ্রায় রয়েছে। আপনার সদয় জ্ঞাতার্থে জানাচ্ছি যে, আপনারা কেউ নিয়মিত কোন বিষয়ে লিখতে চাইলে আপনার নামে আমার এই ওয়েব সাইটের মধ্যে একটা সাবমেনু খেুলে দিতে পারি, যেখানে আপনি আপনার সকল তথ্য উপাত্ত রাখতে পারবেন।জন গুরুত্বপূর্ণ যেকোন বিষয়ে আপনি আপনার মতামত রাখতে পারেন।
  • আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।